মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার আসামী আটক-১৪

স্টাফ রিপোর্টার: বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১৫০ পুরিয়া হেরোইন সহ ০২, ১০০ গ্রাম গাঁজা সহ ০১, ০৩ জন সাজা পরোয়ানা ভুক্ত আসামী ও ০৮ জন গ্রেফতারী পরোয়ানা ভুক্ত সর্বমোট ১৪ জন আসামী গ্রেফতার।

থানা সূত্রে জানা গেছে,০৯ জুলাই ২০২৪ইং তারিখ গোপণ সংবাদের ভিত্তিতে থানার একটি চৌকষ পুলিশ দল বিকাল ৪টার দিকে বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামস্থ পুকুরপাড় জামে মসজিদের সামনে ফাঁকা জায়গা হইতে ১৫০ পুরিয়া হেরোইন(আনুমানিক ১৫গ্রাম,মূল্য-১৫.০০০/ টাকা) সহ মো.এনামুল হক ওরফে কালাই(২৫) পিতা- মো.আক্কাস আলী এবং মো.ইবাদত মুন্সি(২৮) পিতা-মো.আয়ুব মুন্সি কে গ্রেফতার করা হয়। উভয় আসামীর বাড়ী ঐ গ্রামের পশ্চিমপাড়ায়।

বুধবার (১০ জুলাই ২০২৪ ইং) তারিখ সকাল সাড়ে ০৭টার দিকে অত্র থানাধীন বালুন্ডা গ্রামস্থ আসামী মো. সজীব মোড়ল (২১), পিতা-মো. জাকির হোসেন এর বসত বাড়ীর একতলা বিল্ডিং এর উত্তর-পশ্চিম কোনের নিজ শয়ন কক্ষের খাটের তোষকের নিচ হইতে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। যাহার অবৈধ বাজার মূল্য অনুমান-৪,০০০/- টাকা। দুইদিনের এ মাদক নির্মূল অভিযানে অত্র থানায় দুইটি মাদক মামলা রুজু করা হয়।

অপরদিকে,বিজ্ঞ আদালতের বার্তা পেয়ে ১। জিআর-৫৯৬/১৬ এর সাজা পরোয়ানা ভুক্ত আসামী মো. আবু বক্কার সিদ্দিক (৫০), পিতা-মো. ইসমাইল হাওলাদার, সাং-ভবেরবেড় (পম্চিমপাড়া), ২। জিআর-৩২৯/১৪এর সাজা পরোয়ানা ভুক্ত আসামী মো. সালাম, পিতা-মৃত সিরাজুল ইসলাম সিরাজ , সাং-ভবেরবেড় (লতিফ মিয়ার তেল পাম্পের সামনে), ৩। এসসি-৩০৭/১৪ এর সাজা পরোয়ানা ভুক্ত আসামী সেলিম, পিতা-মো. সদর আলী, সাং-গাতীপাড়া উত্তরপাড়া, ৪। জিআর-৩১৯/২২ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী পলাশ কুমার হাওলাদার, পিতা-সুভাষ হাওলাদার, মাতা-লতিকা রানী, সাং-বড় আচড়া দক্ষিন পাড়া এবং ৫। এসসি-৩০৬/১৬ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. রাসেল, পিতা-মৃত আঃ মান্নান ওরফে মোচওয়ালা মনা, সাং-বেনাপোল কলেজপাড়া, ৬। জিআর-১২০/১৮ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মনোয়ারা খাতুন ওরফে ভাদু (৫০), স্বামী-আঃ খালেক, সাং-ভবেরবেড় (পশ্চিমপাড়া), হোঃ নং-৫৯৩ লতিফ উল্লাহ বাড়ির ভাড়াটিয়া, ৭। জিআর-৭৬৩/১৮ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. হাদিস সরদার, পিতা-মো. খোকন সরদার, সাং-বড় আচঁড়া, ৮। এসসি-৩০৬/১৬ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. মাসুদ রানা, পিতা-জামাল হোসেন, সাং-বেনাপোল কলেজপাড়া, ৯। এসটিসি-২৬০/১১ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. সেলিম রেজা, পিতা-আ. লতিফ, সাং-বেনাপোল কলেজপাড়া, ১০। এসটিসি-৪৪৯/১৫ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. নয়ন হোসেন, পিতা-ইমরুল, সাং-ভবেরবেড়, ১১। জিআর-২২৫/২৩ এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী মো. বিল্লাল হোসেন (৪৫), পিতা-মৃত গনি সিকদার, সাং-ভবেরেবেড় পশ্চিমপাড়া, সর্ব থানা- বেনাপোল পোর্ট, জেলা –যশোরগনদের গ্রেফতার করা হয়।

১৪ জন আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষে আজ(১০ জুলাই ২০২৪) ইং তারিখ  যথাযথ পুলিশ প্রহরায় যশোর জেলা সদর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মাদক এবং আসামী গ্রেফতারের বিষয়ে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত জানিয়েছেন- ” যশোর জেলার সম্মানিত নবাগত পুলিশ সুপার জনাব মো. মাসুদ আলম, বিপিএম (বার) পিপিএম মহোদয়ের নির্দেশক্রমে অত্র থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা এবং মাদক ও চোরাচালান উদ্ধার করার লক্ষ্যে অত্র থানা পুলিশ সর্বদা সতর্কাবস্থায় রয়েছে। এরই ধারাবাহিকতায় গোপণ সংবাদ পেয়ে মাদক সহ উল্লিখিত ১৪ জন আসামীকে ধরতে সক্ষম হয়েছি”।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়