বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেনাপোলে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক ২

স্টাফ রিপোর্টার: বেনাপোলে অভিযান চালিয়ে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজন আসামিকে আটক করেছে যশোর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গতকাল রবিবার (২০ অক্টোবর) পুলিশ পরি (নিঃ)/ মোঃ শহিদুল ইসলাম হাওলাদার এর দিক নির্দেশনায় ডিবি যশোরের এসআই(নিঃ)/ শেখ আবু হাসান, এএসআই(নিঃ)/ মোঃ নাজমুল ইসলাম সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম যশোর বেনাপোল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার সহ আইনশৃঙ্খলা রক্ষা ডিউটি করা কালে রাত ৭টার সময় যশোর বেনাপোল দুর্গাপুর গ্রামের জাহাঙ্গীর হোসেন, পিতা-সিরাজুল মাস্টার এর বসত বাড়ির পূর্ব পার্শ্বে রাস্তার উপর হইতে আসামী ১। মোঃ আশরাফুল হোসেন (২২), পিতা-আব্দুল ওহাব, মাতা- জোহরা বেগম, ২। মোঃ শোয়াইব হোসেন (২১), পিতা-বকুল হোসেন, মাতা-ঝর্না খাতুন, উভয় সাং-৩ নং ঘিবা, থানা- এ সংক্রান্তে এসআই(নিঃ)/ শেখ আবু হাসান বাদী হয়ে যশোর বেনাপোল থানায় এজাহার দায়ের করেন।

যশোর ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, বেনাপোল পোর্ট থানা এলাকা হতে ০১ কেজি ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে জব্দকৃত মাদকদ্রব্য গাঁজার মূল্য আনুমানিক ৬০,০০০/- টাকা। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে এবং থাকবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়