বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মধ্যরাতে ছাত্রলীগের মিছিল: গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম ছাত্র-জনতার

সংবাদের আলো ডেস্ক: শুক্রবার দিবাগত রাত ১২টার পর চট্টগ্রাম নগরীর জামালখান এলাকায় ঝটিকা মিছিল করেছে ছাত্রলীগের কিছু নেতাকর্মীরা। এসময় তারা ‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ সহ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে নানা স্লোগান দেন। ৪-৫ মিনিটের মিছিল শেষে সড়ক পার্শ্ববর্তী অলি গলিতে সটকে পড়ে তারা। এ ঘটনার প্রতিবাদে শনিবার বিকাল ৩টায় বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলন চট্টগ্রামের কেন্দ্রীয় নেতৃবৃন্দের ডাকে নগরীর জামালখান প্রেসক্লাবে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

এতে বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পাশাপাশি অংশ নেন নানান শ্রেণি পেশার মানুষ। প্রতিবাদ কর্মসূচি থেকে আগামী ২৪ ঘন্টার ভেতর মিছিলে অংশ নেওয়া গণ হত্যার দায়ে অভিযুক্ত শেখ হাসিনাকে দেশে পুনর্বাসনে’র ষড়যন্ত্র কারীদের গ্রেফতারে আল্টিমেটাম দেওয়া হয়। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়ক মোহাম্মদ রাসেল, সহ-সমন্বয়ক খান তালাত মোহাম্মদ রাফিসহ অনেকেই। কর্মসূচি শেষে ছাত্র-জনতার একটি মিছিল প্রদক্ষিণ করে নগরীর বিভিন্ন সড়ক।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়