বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

জহুরুল ইসলাম, স্টাফ রিপার্টার: বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা নামক স্থানে শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

নিহতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের চংটাপাড়া গ্রামের চান্দু মন্ডলের ছেলে ব্যাটারি চালিত অটোরিকশা চালক সওকত মন্ডল ও অটোরিকশার যাত্রী ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকার নয়ন চন্দ্র দাস। নয়ন পূজা উপলক্ষে তার শ্বশুরবাড়ি সল্লা এলাকায় বেড়াতে এসেছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় হতাহতেরা কালিহাতী উপজেলার দেউপুর পূজা মণ্ডপ থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে সল্লা ফিরছিলেন। এ সময় মহাসড়ক পাড় হতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী অরিন ট্রাভেলস্ পরিবহনের একটি দ্রুতগতির বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা শিশুসহ ৮ যাত্রী ও চালক গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। অন্য আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে এদিন রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশার চালক সওকত মন্ডলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান জানান, হাসপাতালে নেওয়ার পথে একজন নিহত হলে পরিবারের লোকজন তাকে সল্লায় তার শ্বশুর বাড়িতে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নিয়ে যায়। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানায় নেওয়া হলেও বাসের চালক পলাতক রয়েছে। প্রকাশ, এর আগে শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে একই স্থানে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়