বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উলিপুরে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উ‌লিপুর (কু‌ড়িগ্রাম) প্র‌তি‌নি‌ধি: সারা দেশের ন্যায় উলিপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার (০১ সেপ্টেম্বর) বিকেলে উলিপুর দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেগম খালেদা জিয়ার ফরেন এ্যাফেয়ার্স কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি তাসভীর-উল ইসলাম। উপজেলার বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম হাবিব নয়ন ও যুব দলের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল নাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র তারিক আবুল আলা চৌধুরী, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ সরকার, সহ-সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বুলবুল, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বাচ্চু, পৌর বিএনপি সভাপতি নূর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সোলায়মান সরকার, উপজেলা যুবদলের আহ্বায়ক তৌফিকুর রহমান লাভলু, সদস্য সচিব সামিউল ইসলাম শামীম, উপজেলা মহিলা দলের আহ্বায়ক রিনা বেগম ও পৌর মহিলা দলের সাধারণ সম্পাদক লতা বেগম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক বিপুল আহমেদ, যুগ্ন-আহ্বায়ক রমজান আলী কবির প্রমুখ। এসময় উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়