বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অন্য দলের নেতাকর্মীদের জামায়াতে যোগদান বন্ধ

সংবাদের আলো ডেস্ক: অন্য দলের নেতাকর্মীদের জামায়াতে ইসলামীতে যোগদান বন্ধ থাকবে। ইতোমধ্যেই যারা যোগদান করেছেন তাদের যোগদানের কার্যকারিতা স্থগিত থাকবে। আজ মঙ্গলবার বিবৃতিতে এ কথা জানিয়েছেন জামায়াতের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার। সম্প্রতি সিলেটে এক ছাত্রলীগ নেতা জামায়াতে যোগ দেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা হয়।

গোলাম পরওয়ার বিবৃতিতে বলেছেন, যে কেউ জামায়াতের আদর্শে উদ্বুদ্ধ হয়ে দলে যোগ দিতে পারে। তবে ছাত্র-জনতার অভ্যুত্থানে পর বিশেষ পরিস্থিতি অতিক্রম করছি। জামায়াতে ইসলামী বৈষম্যবিরোধী আন্দোলনে যারা শহিদ হয়েছেন ও আহত হয়েছেন তাদের পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের শোকে অংশগ্রহণ করার কর্মসূচি বাস্তবায়ন করছে। পাশাপাশি বন্যার্তদের সহযোগিতায় কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এমন পরিস্থিতিতে জামায়াতের মহানগর, জেলা, উপজেলা, থানা, পৌরসভা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে অন্য দলের কেউ যোগদান করতে চাইলে ঊর্ধ্বতন সংগঠনের অনুমতি নিতে হবে। ইতোমধ্যেই যারা যোগদান করেছেন তাদের যোগদানের কার্যকারিতা স্থগিত থাকবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়