বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচির নবাগত ওসির সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া হোসাইনের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বেলকুচি উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ। শনিবার (২৫ আগষ্ট) বিকেলে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস রুমে পূর্বনির্ধারিত এই সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেলকুচি উপজেলা আমীর আরিফুল ইসলাম সোহেলের নেতৃত্বে জামায়াত প্রতিনিধি দলের সাথে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা নায়েবে আমীর অধ্যাপক নুর-উন-নবী সরকার, সেক্রেটারী উপাধ্যক্ষ মাওঃ আবুল হাসেম সরকার,

এসিস্ট্যান্ট সেক্রেটারী মাওঃ মাহবুবুর রশিদ শামীম, জামায়াত নেতা অধ্যাপক মাজহারুল ইসলাম, মাওঃ আবুল হোসেন ভূঁইয়া, উপজেলা মিডিয়া বিভাগের সেক্রেটারী মোঃ রুহুল আমিন, সাবেক ছাত্রনেতা আব্দুল আলীম রব্বানী, রাসেল তালুকদার, শাহরিয়ার শামীম, উপজেলা শিবির সভাপতি এরশাদ আলী ও আরিয়ান ইসমাইল প্রমুখ।

মতবিনিময় সভায়, নবাগত ওসি জাকারিয়া হোসাইনের সাথে পুলিশ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) আব্দুল বারিক ও জামায়াত নেতৃবৃন্দ, বেলকুচির আইন শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন ও পুলিশের সার্বিক কাজে সহযোগিতার আশ্বাস দেন। এ সময়, জামায়াত নেতৃবৃন্দ, নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাঁর সার্বিক কল্যাণ ও দীর্ঘ্যয়ূ কামনা করেন। উল্লেখ্য,২২ আগস্ট, জাকারিয়া হোসেন নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বেলকুচি থানায় যোগদান করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়