বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আ’লীগ নেতার নির্দেশে মন্দিরের সামনে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি

সংবাদের আলো ডেস্ক: সিরাজদিখানে আওয়ামী লীগ নেতার নির্দেশে মন্দিরের সামনে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দুষ্কৃতকারীরা। পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দুইজনকে আটক করলেও একজন পালিয়ে যায়।

শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের পোদ্দার বাড়ি শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরের গেটের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ খানের নির্দেশে তারা এ ঘটনা ঘটিয়েছে বলে জানায় আটককৃত ফুরশাইল গ্রামের রিফাত (২১)।

রিফাতের বাবার নাম মো: আলম। এ সময় তার সাথে ছিল ফুরশাইল গ্রামের সিরাজুল বেপারীর ছেলে সমিত বেপারী (১৯) ও কাজীরবাগ গ্রামের জাকির হোসেনের ছেলে তুহিন (২০)।

৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো: দোলোয়ার হোসেন জানান,‘বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করার ঘটনা সত্য ,আমি ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা অভিযুক্ত দু’জনকে তাদের অভিভাকদের জিম্মায় দেয়। গতকাল শনিবার বেলা ১১টায় মালখানগর ইউনিয়ন পরিষদে সেনা সদস্যরা আসেন। কিন্তু আটককৃতরা রাতেই জিম্মাদারদের কাছ থেকে পালিয়ে যায়।

মালখানগর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক খোরশেদ আলম জানান, বিএনপির বদনাম করতে আওয়ামী লীগ নানাভাবে পাঁয়তারা করছে। আমরা মন্দির পাহাড়া দেই আর তারা গভীর রাতে ঘটনা ঘটাতে চেষ্টা করে।

স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো: জামান বলেন, সেনাবাহিনী এসেছিল, দুষ্কৃতকারীরা পালিয়েছে। আমরা সজাগ আছি যাতে করে আর কোনো দুষ্কৃতকারী সন্ত্রাস নাশকতা করতে না পারে।
এ বিষয়ে অভিযুক্ত মাসুদ খানের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়