বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিমের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্নয়ক ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম  এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। নাসিম স্মৃতি  ফাউন্ডেশনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে পিপুলবাড়িয়া বাজরে   ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। , ফাউন্ডেশনের আহ্বায়ক ,কামরুজ্জামান এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ঈদ সামগ্রী বিতরন করেন,  সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য   প্রকৌশলী তানভীর শাকিল জয়।এ সময় প্রধান অতিথি বলেন, প্রয়াত মোহাম্মদ নাসিম এই অঞ্চলের মাটি ও মানুষের জন্য কাজ করে গেছেন। তার অসমাপ্ত রেখে যাওয়া কাজগুলো আমিও চেষ্টা করব। এসময় তিনি আরো বলেন,  প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ একত্রে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতিগত ঐতিহ্য।  ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ একসঙ্গে মিলেমিশে ধর্মীয় উৎসব পালন করছে। আমাদের মাঝে কোনো ভেদাভেদ নাই। সবসময় আমাদের এই ভাতৃত্বের বন্ধন অটুট থাকবে।

এ সময় আরও উপস্তিত ছিলেন কাজিপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়