বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ইন্ডাষ্ট্রিয়ালিষ্ট এন্ড বিজনেসম্যান ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

ঝিনাইদহ প্রতিনিধি: শুক্রবার ৫ রমজান ইন্ডাষ্ট্রিয়ালিষ্ট এন্ড বিজনেসম্যান ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঝিনাইদহ জেলা শাখার ইফতার মাহফিল ও রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো: রাশেদুর রহমান রাসেল, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মাহবুবুর রহমান (সাবেক চেয়ারম্যান, আরবী ভাষা ও সাহিত্য বিভাগ, ইসলামী বিশ্ববিদ্যালয়) বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মীর মো: নাসির উদ্দিন (সাবেক সভাপতি, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, ঝিনাইদহ।

জনাব মো: নুরুজ্জামান সেক্রেটারি, আইবিডাব্লিউএফ, যশোর অঞ্চল। মো: নাজিম উদ্দীন জুলিয়াস (সাধারণ সম্পাদক, বিসিক শিল্প মালিক সমিতি, ঝিনাইদহ)। সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি মো: জিয়াউল ইসলাম খান। রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনায় বক্তাগন বিভেদ ভুলে ইসলামের আলোক বর্তিকা ছড়িয়ে দেওয়ার আহবান জানায়। খাদ্যে ভেজাল, অন্যের হক নষ্ট, মিথ্যা বলা, গীবত করা, ওজনে কম দেওয়া, শুধু মাত্র না খেয়ে থাকাই রোজার উদ্দেশ্য নই। সকলকে সঠিক তাকওয়া অর্জনের মাধ্যমে রমজানের উদ্দেশ্য ধারনের আহবান জানানো হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়