বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নয়া কমিটি গঠিত

টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সাধারণ সভা সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে অনুষ্ঠিত হয়েছে। খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদে সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন ঘোষিত নয়া কমিটিতে সভাপতি পদে সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক পদে খন্দকার আছাব মাহমুদকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত হচ্ছেন- জাহাঙ্গীর ফিরোজ৯ সিনিয়র সহ-সভাপতি), শেখ এনামুল হক(সহ-সভাপতি), আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস (যুগ্ম-সাধারণ সম্পাদক), ডিএম অমর (কোষাধ্যক্ষ), তৌফিক অপু (সাংগঠনিক সম্পাদক), ওয়ালিদ খান (প্রচার সম্পাদক), হাফিজুর রহমান (দপ্তর সম্পাদক) এবং নাজনীন লাকী (নারী বিষয়ক সম্পাদক)।
সংগঠনের ১১ কার্যনির্বাহী সদস্য হচ্ছেন- ডক্টর হারুনুর রশিদ, একাব্বর হোসেন, আনিসুর রহমান, রেজাউল করিম, তারেক সালমান, আশরাফ সরকার, আতিকুর রহমান, ফেরদৌস সালাম, নুরুল হুদা, মুশফিক খান ও আবু মো. মাচানী। এছাড়া পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়