বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের হামলায় নৌকার সমর্থক আহত

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে নৌকার পক্ষে নির্বাচন করায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের সমর্থকের হামলায় উপজেলার সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার আব্দুল হাকিম (৫৩) নামের একজন গুরুতর আহত হয়েছে। তিনি রাজাপুর ইউনিয়নের সমেশপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
আহত আব্দুল হাকিম ২৫০ শয্যা বিশিষ্ট  সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হসপিটালে চিকিৎসা সেবা শেষে বাসায় রয়েছেন। এ ঘটনায় মজনু আকন্দকে প্রধান আসামি করে কয়েক জনকে অজ্ঞাতসহ ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।

রবিবার (৭ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর বাজার হাফিজুলের মাংসের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আব্দুল হাকিম বলেন, নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী আব্দুল লতিফ বিশ্বাস হেরে যাওয়ায় তার সমর্থক মজনু আকন্দ ও ফকিরের নেতৃত্বে ১৫/২০ জনের সন্ত্রাসী দল এসে আমাকে বাটাম, রট দিয়ে এলোপাথাড়ি মারধর করে এক পর্যায়ে ফকির দা দিয়ে কুপিয়ে  মারাত্মকভাবে আহত করে। পরে স্থানীয় লোকজন ও আত্মীয় স্বজন উদ্ধার করে আমাকে হাসপাতালে ভর্তি করান। তিনি আরো বলেন,  আমাদের গ্রামের প্রায় লোকজন আওয়ামী লীগের সমর্থক দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে সবাই কাজ করে এবং নৌকা প্রতীকে ভোট দেয়। স্বতন্ত্র প্রার্থী ভোট কম পাওয়ার কারণে আমার উপর হামলা চালায়। তিনি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানায়।

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে মামলা কোন অবস্থায় আছে সেটা মামলার আয়ু বলতে পারবে। তার সাথে কথা বললে বিস্তারিত জানতে পারবেন।

মামলার আয়ু থানার উপ-পরির্দশক সায়মন শেখ জানান, আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যহত ছিল। কিন্তু বৃহস্পতিবারে আসামিরা বিজ্ঞ আদলত থেকে জামিন নিয়েছেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়