বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচি বাসী বিশ্বাস পরিবারকে প্রত্যাখ্যান করেছে – নৌকা প্রার্থী আব্দুল মমিন মন্ডল

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের আওয়ামীলীগের নৌকা মনোনীত প্রার্থী আব্দুল মমিন মন্ডল বলেছেন বিশ্বাস পরিবারের অপকর্মের কথা বেলকুচি বাসি জানে। ঐ পরিবারকে আর চায়না, তাদেরকে বেলকুচি বাসি প্রত্যাখ্যান করেছে। আগামী ৭ তারিখের নির্বাচনে জবাব দেবে।

বুধবার (৩ জানুয়ারী) বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে তিনি এসব কথা গুলো বলেন। তিনি আরও বলেন, লতিফ বিশ্বাস আওয়ামীলীগের রাজনীতি করে মন্ত্রী হয়েছিলেন। তিনি তার জীবনের যা কিছু অর্জন করেছেন তা তাকে আওয়ামীলীগ দিয়েছে । কিন্তু তিনি মনোনয়ন বঞ্চিত হয়ে সেই আওয়ামীলীগের নৌকা প্রতিকের বিরুদ্ধেই নির্বাচনে এসেছেন নৌকাকে ভরাডুবি করতে। এ আশা তার একটি দুঃস্বপ্ন। এই আসনের জনগণ তার কুকীর্তি ও দুশ্বাসনে অতিষ্ঠ হয়ে গেছে। তিনি আরো বলেন, বিশ্বাস সাহেবের সকল কুকীর্তি জননেত্রী শেখ হাসিনার কাছে পৌছানোর কারণে তাকে আওয়ামীলীগের মনোনয়ন দেননি।

এতেই তিনি নৌকার বিপক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তিনি জানেন না যে, এই আসনের জনগনের ভিতরে নেত্রীর উন্নয়ন ও অগ্রগতি দেখে নৌকার ওপর আস্থা আর বিশ্বাস সৃষ্টি হয়েছে । তাই তিনি নৌকার বিপক্ষে গিয়ে প্রমান করেছেন তিনি আওয়ামীলীগকে কোনদিন ভালোবাসেননি। তিনি ভালোবেসেছেন তার ক্ষমতাকে। তাই তিনি দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার বিপরীতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। কিন্তু জনগন জননেত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশের উন্নয়ন আর অগ্রযাত্রার কারণে আগামী ৭ তারিখের নির্বাচনে বিপুল পরিমান ভোটের মাধ্যমে আবারও নৌকাকে বিজয়ী করেবে।

নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রামানিকের সভাপতিত্বে, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য,  সাধারণ আব্দুস সামাদ তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রউফ পান্না, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক আতাউর রহমান রতন, গাজী আব্দুল হামিদ আকন্দ, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, পৌর আওমায়ীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মুন্নাসহ আওয়ামীলীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়