বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

এনায়েতপুরে স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের সমর্থনে নির্বাচনী পথসভা

এনায়েতপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: এনায়েতপুর মন্ডলপাড়ায় সিরাজগঞ্জ-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস এর নির্বাচনী এলাকায় সোমবার রাত ৯ঘটিকার সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পথসভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তরা স্বতন্ত্র প্রার্থী প্রতিক ঈগল মার্কায় ভোট চেয়ে ভিবিন্ন প্রতিশ্রুতি মুল্লুক আলোচনা করেন।

আব্দুর রশিদ মন্ডলের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। মুখ্য আলোচক ছিলেন এনায়েতপুর থানা জাতীয় পার্টির নেতা নুর-আলম মন্ডল। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: রতন আলী। এসময় উপস্থিত ছিলেন গাজী ইউসুফজী খান, সেরাজুল আলম মাষ্টার, মো: হারেজ মেম্বার, রফিক সরকার, জালাল সরকার, মাকমুদুল হাসান মাহমুদ, ইয়াকুব আলী, সাইফুল ইসলাম প্রমূখ।

সভায় বক্তারা আগামী ৭জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসকে ঈগল মার্কায় ভোট দেওয়ার জন্য সর্বস্তরের জনগণের নিকট ভোট প্রার্থনা করেন।

সভায় প্রধান অতিথি আব্দুল লতিফ বিশ্বাস বক্তব্যে বলেন, ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে উন্নয়নের স্বার্থে ঈগল প্রতিকে ভোট দেবেন, তিনি আরো বলেন আমি নির্বাচিত হলে এলাকার নদী ভাঙ্গণ সহ বিভিন্ন রাস্তাঘাট সংস্কার সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন বলে আশ্বাস দেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়