বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টাঙ্গাইলে জনসাধারণের ভোট রক্ষায় কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: জনসাধারণের ভোট রক্ষায় কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা টাঙ্গাইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুর।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু কাফনের কাপড় মাথায় বেঁেধ ঈগল প্রতীকের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। তিনি গোপালপুর উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারে তিনি নির্বাচনী প্রচারণা করেন। এরআগে তিনি উপজেলার শিমলা ও হাদিরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারণা করেন।

এসময় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান তালুকদার, যুবলীগের সভাপতি ফিরোজ সরকার, কৃষক লীগের সভাপতি হবিবুর রহমান প্রমুখসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু প্রচারণাকালে অভিযোগ করে বলেন- দ্বাদশ জাতীয় নির্বাচনী আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচন করতেছি। নির্বাচনী বিভিন্ন এলাকায় আমার নেতাকর্মী ও সমর্থকরা কাজ করতে পারছে না। নৌকার সমর্থক পোস্টার ছিঁড়ে ফেলছে, ভয়-ভীতি দেখাচ্ছে ও অফিস ভেঙে ফেলছে।

আমার নির্বাচনী প্রচারণা কাজে বিভিন্ন সময়ে জীবন-নাশের হুমকী দেয়া হচ্ছে। এই মুর্হুতে ভূঞাপুর-গোপালপুরের জনসাধারণের ভোট রক্ষা করতে কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনী প্রচারণায় নেমেছি। এতে আমার মৃত্যু হয় হবে । দাফন-কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা প্রচারণা শুরু করলাম।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়