বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ইউপি সদস্যের উপরে হামলার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের গোয়াল পাড়ায় স্বতন্ত্র প্রার্থী মহুলের সমর্থক ও মেম্বর নান্নু শেখকে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে আহত করলেন নৌকার সমর্থক মিরাজ ও তারদলবল। বুধবার দুপুরে গোয়াল পাড়া বাজারে এঘটনা ঘটে। আহত মেম্বর নান্নু শেখকে মমুর্ষ অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নান্নু শেখ হরিশংকরপুর ইউনিয়নের মেম্বর ও বাজিতপুর গ্রামের খয়বার শেখের শেখের ছেলে।

নান্নু শেখের ছোট ভাই আব্বাস জানান, গত সপ্তাহে আমাকে পিটিয়ে আহত করে মিরাজ ও তারদলবল। আমরা তার বিরুদ্ধে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। আজ দুপুরে কোর্ট থেকে জামিন হয়। আমার বড় ভাই নান্নু শেখ গোয়াল পাড়া বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলো। এসময় হঠাৎ মিরাজ ২২-২৫ জন লোক নিয়ে এসে আমার ভাইয়ের উপর আক্রমন চালায়। পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে জখম করে।

বর্তামনে ঝিনাইদহ সদর হাসপাতালে মমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছে। সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান। এসময় তারা আমার ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান থেকে আনুমানিক ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তবর্ত্যরত চিকিৎসক জানান, নান্নুকে পিটিয়ে আহত করে। তার সারা শরীরে পিটানো জখমের দাগ রয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়