বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রার্থীতা ফিরে পেলেন সিরাজগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী উজ্জ্বল

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রায়ের মাধ্যমে প্রার্থীতা ফিরে পেলেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ নুরুল ইসলাম উজ্জ্বল।

উচ্চ আদালতে রীট করে গতকাল মঙ্গলবার (২৬ ডিসেম্বর) তার প্রার্থীতা ফেরত পান। প্রার্থীতা ফেরত পাওয়ার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। ফলে নির্বাচনে তার আর কোনো বাধা থাকলো না।

ট্রাক প্রতিক নিয়ে তিনি নির্বাচনে লড়বেন। এদিকে প্রার্থীতা ফেরত পাওয়ায় তার সমর্থকের মাঝে কিছুটা উচ্ছাস লক্ষ্য করা গিয়েছে।

এ আসনে আলহাজ্ব মো: নুরুল ইসলাম উজ্জ্বলসহ মোট চার জন প্রার্থী নির্বাচনে লড়বেন। তারা হলেন, বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা: আব্দুল আজিজ, স্বতন্ত্রপ্রার্থী কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবীদ সাখাওয়াত হোসেন সুইট, বিএনএম এর প্রার্থী মো: গোলাম মোস্তফা।

প্রার্থীতা ফেরত পাওয়ার বিষয়ে জানতে চাইলে, আলহাজ্ব মো: নুরুল ইসলাম উজ্জ্বল বলেন, এ জয় শুধু আমার একার নয় রায়গঞ্জ-তাড়াশ-সলংগাবাসি দোয়া ও ভালোবাসা এবং পূর্ণ সমর্থন আমার পথ চলার অনুপ্রেরণা যোগাবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়