বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টাঙ্গাইল-২ আসন ভূঞাপুরে এমপি ছোট মনিরের মতবিনিময়

আখতার হোসেন খান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ভূঞাপুরে টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য সাথে এমপি ছোট মনির সাংস্কৃতিক কর্মী, বীর মুক্তিযোদ্ধা ও শ্রমিকদের মতবিনিময় সভা সোমবার (২৫ডিসেম্বর) স্বাধীনতা কমপে¬ক্সে, বাস স্ট্যান্ড মুক্তমঞ্চ ও নিকরাইলে অনুষ্ঠিত হয়।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বিশিষ্ট নাট্যাভিনেতা ও নাট্যকার জলিল আকন্দের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাম বিদ্যুত, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি নূরুল ইসলাম মোহন, সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম দুদু, সম্মিলিত সাংস্কৃতিক জোট সহ সভাপতি আব্দুল করিম খান, হাসান ছরোয়ার লাভলু প্রমুখ। উপস্থিত ছিলেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, সাংস্কৃতিক কর্মী সহরাব হোসেন, জসিম উদ্দিন, তাপসী বসাক প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিঞার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সৈয়দ মাসুদুল হক টুকু এবং নিকরাইল মুক্তিযোদ্ধা কিন্ডারগার্টেনের পরিচালক বীর মুক্তিযোদ্ধা সালাম পারভেজ ফকিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম, সাবেক পৌর মেয়র মো. আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুত, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহন, ইউপি চেয়াম্যান মো. দুলাল হোসেন চকদার প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়