বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

হরিণাকুন্ডুর বিভিন্ন ইউনিয়নে মহুলের গনসংযোগ

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার বিভিন্ন গ্রামে গনসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল। দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়ন থেকে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেন তিনি। এ সময় এক পথসভায় বক্তব্য রাখেন ঈগল প্রতিকের প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে হরিণাকুন্ডু উপজেলা আওয়ামীলীগের সভাপতি মশিয়ার রহমান জোয়ারদার, সাইফুল ইসলাম টিপু, সাইদুর রহমান, সাবদার রহমান, বাবু চেয়ারম্যান ও শাহরিয়ার জাহেদী পিপুল। বক্তৃতায় নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, “উন্নয়ন দিয়ে ঝিনাইদহকে সাজাতে তিনি বদ্ধপরিকর। অন্তত ৩০ বছর ধরে আমি ও আমার পরিবার ঝিনাইদ-হরিণাকুন্ডুর মানুষকে খেদমত করে যাচ্ছেন। স্কুল, কলেজ, মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে তার প্রচষ্টো আরো জোরদার করা হবে।

তিনি বলেন, জনপ্রতিনিধি না হয়েও আমি জেলার মানুষকে অন্তর দিয়ে ভালোবাসি। এই জেলা আমার নয়নের মনি। আমি জবাবদিহীতায় বিশ্বাস করি বলেই জেলার নানা শ্রেনী পেশার মানুষ আমাকে সাদরে গ্রহন করছেন। সংসদ নির্বাচনে তিনি ঈগল প্রতিকে মুল্যবান ভোট দিয়ে জেলার রাস্তাঘাট ও অবকাঠামো উন্নয়নে ভোটারদেরকে আহবান জানান। নাসের শাহরিয়ার জাহেদী মহুল হরিণাকুন্ডুর বিভিন্ন এলাকার ১৫টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় শত শত ভোটার তাকে অভিনন্দন জানান এবং উৎসাহমুলক শ্লোগান দিতে থাকেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়