বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশে স্বতন্ত্র প্রার্থী সুইটের শাহ শরিফ জিন্দানী (র:) এর মাজার জিয়ারত

সিরাজগঞ্জ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চনকে সামনে রেখে সিরাজগঞ্জ- ৩ (রাযগঞ্জ-তাড়াশ) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. সাখাওয়াত হোসেন সুইট ওলীকুল শীরমনি হাজী শাহ শরীফ জিন্দানী (রহ.)এর মাজার জিয়ারতের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে নিবার্চনী প্রচারনা শুরু করেন। তিনি এ অাসনে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিপরিতে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করবেন।

শুক্রবার জুমার নামাজের পূর্বে এক বিশাল মোটর শোভা যাত্রা নিয়ে মাজার প্রাঙ্গনে সমাবেত হন। পরে জুমার নামাজ শেষে তাড়াশ রায়গঞ্জের আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের নিয়ে নওগাঁ শাহ শরীফ জিন্দানী মাজার জিয়ারতে করেন। এ সময় মাজার প্রাঙ্গনে তিনি উপস্থিত জনগণ ও ভোটারদের মাঝে লিফলেট ও পোষ্টা বিতরণ করেন।

মাজার জিয়ারত শেষে নওগাঁ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।
সমাবেশে বীর মুক্তিযোদ্ধা এস এম আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি স্বতন্ত্র প্রার্থী মো. সাখাওয়াত হোসেন সুইট, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আলহাজ উদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ইমতিয়াজ্জামান রকি, অবসরপ্রাপ্ত সার্জেন্ট সাবেদ আলী, সাবেক ছাত্রলীগ নেতা মো. রুবেল হোসেন প্রমূখ। পরে তিনি মাগুড়াবিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর মধ্য পাড়ায় এক জনসভায় যোগ দেন। সেখানে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নিবার্চনে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়