বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাংবাদিক সায়েমের জন্মদিন উপলক্ষে কলেজ প্রাঙ্গনে বৃক্ষরোপণ

উজ্জ্বল অধিকারী: বৃক্ষরোপণের মধ্য দিয়ে মানিকগঞ্জে তরুণ সাংবাদিক সায়েম খানের ২৭ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে সরকারি দেবেন্দ্র কলেজ প্রাঙ্গনে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম বৃক্ষরোপণের স্থান নির্ধারণ করেন এবং তরুণ প্রজন্মের এই সাংবাদিক’কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ভবিষ্যতে বর্তমানের এই তরুণ প্রজন্মের সাংবাদিকরা দেশের স্বার্থে ব্যাপক ভূমিকা পালন করবে এবং বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপন করবে বলে মনে করেন তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঁধন সরকারি দেবেন্দ্র কলেজ ইউনিটের সভাপতি দীপক সূত্রধর,কলেজ স্টাফ হিমেল, সাধারণ শিক্ষার্থী অমিত প্রমুখ।

সায়েম খান বর্তমানে দেবেন্দ্র কলেজে অধ্যায়নরত থেকে হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং দৈনিক ঢাকা টাইমস পত্রিকার উপজেলা প্রতিনিধি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

উল্লেখযোগ্য, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সামনে একটি বকুল ফুল গাছ ও রসায়ন বিভাগের সামনে পেয়ারা ফল গাছ সহ ক্যাম্পাসের বিভিন্ন আঙিনায় ফুল ও কাঠ গাছ রোপন করা হয়।

সাংবাদিক সায়েম খান মনে করেন, কোমলমতি শিক্ষার্থীদের দেবার মতো আমার কিছুই নেই। তবে দেশের পরিবেশ রক্ষায় ভবিষ্যতে এই বৃক্ষ গুলোই শিক্ষার্থীদের অক্সিজেনের সহায়ক হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়