শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

টাঙ্গাইলে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন বিষয়ে মতবিনিময় সভা

টাঙ্গাইল প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের আটটি সংসদীয় আসনের বিপরীতে প্রতিদ্ব›দ্বী ৫৪জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে উৎসব মুখর পরিবেশে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রার্থীদের অনুকূলে বরাদ্দ দেওয়া প্রতীকের মধ্যে রয়েছে- নৌকা, নোঙ্গর, ট্রাক, একতারা, ঈগল, সোনালী আঁশ, মাথাল, কেটলী ও ফুলের মালা।

এদিকে প্রতীক বরাদ্দ দেওয়ার পর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের নিয়ে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ বিভিন্ন প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা।

এ সময় জেলা রিটার্নিং অফিসার মো. কায়ছারুল ইসলাম জানান, নির্বাচনী বিধিমালা মেনে প্রার্থীদের প্রচারণা চালাতে হবে। কারও বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে রোববার (১৭ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ১০জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়