শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আ.লীগ সরকার মানেই উন্নয়ন! মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু !

                            আ.লীগ সরকার মানেই উন্নয়ন! মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু ! - সংবাদের আলো

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে এবং দেশের অব্যাহত উন্নয়ন ও শাহজাদপুর উপজেলার সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণে নিবেদিত থেকে কাজ করার লক্ষ্য নিয়েই এবং সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৬ আসনে (শাহজাদপুর) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।

মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু নির্বাচনকে সামনে রেখে প্রায় প্রতিদিনই স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। এলাকাবাসীও আশা করছেন, জনপ্রিয় প্রার্থী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বীরমুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু এবার নৌকার টিকিট পাবেন বলে আসা করছেন উপজেলার সর্বস্তরের জনসাধারণ।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ শাহজাদপুরে পৌর সদরের দ্বাবাড়িয়ায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডসমূহ তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়