শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

থেমে নেই মিরু: প্রতিদিনই চলছে আওয়ামীলীগের উন্নয়নের প্রচার !

                            থেমে নেই মিরু: প্রতিদিনই চলছে আওয়ামীলীগের উন্নয়নের প্রচার ! - সংবাদের আলো

স্টার্ফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার বিকেলে শাহজাদপুর উপজেলার ৭নং হাবিবুল্লাহনগর ইউনিয়নের ডায়া বাজারে ৫ ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডসমূহ তুলে ধরে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে সবাইকে আহবান জানান সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর পৌরসভার দুইবার নির্বাচিত সাবেক সফল মেয়র, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জননেতা, বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।

হালিমুল হক মিরু,প্রতিদিনই শাহজাদপুরের আনাচে কানাচে আওয়ামী নেতাকর্মী সহ সব শ্রেণী পেশার মানুষের কাছে পৌছে দিচ্ছে আওয়ামীলীগে উন্নয়নের বার্তা। আগামীর উন্নয়নের শরীক হতে তাই সকলের কাছে তাই নৌকার পক্ষে ভোট চাইছেন তিনি। বিগত যে কোন সময়ের চেয়ে আওয়ামীলীগ সরকার দেশের এবং দেশের মানুষের জন্য সব চাইতে বেশী কাজ করেছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগকেই প্রয়োজন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খোসাল আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাবু, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ এবং সর্বস্তরের জনসাধারণ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়