বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে কালবেলা পরিবারের মতবিনিময় !

                            সিরাজগঞ্জে কালবেলা পরিবারের মতবিনিময় ! - সংবাদের আলো

সংবাদের আলো ডেস্ক নিউজ: জাতীয় দৈনিক কালবেলা পত্রিকার উপজেলা প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা করেছেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস।

রবিবার (৩ আগস্ট) সিরাজগঞ্জ প্রেসক্লাবের এ মতবিনিময় সভা করা হয়।

দৈনিক কালবেলা সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র দাসের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি নুরুল হক নয়ন,উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি শাহ আলী জয়,বেলকুচি উপজেলা প্রতিনিধি পারভেজ আলী,তাড়াশ উপজেলা প্রতিনিধি হাদিউল হৃদয়,কামারখন্দ উপজেলা প্রতিনিধি আমিরুল ইসলাম,কাজিপুর উপজেলা প্রতিনিধি মিজান রহমান,চৌহালী প্রতিনিধি ইমরান হাসান আপন প্রমুখ।

মতবিনিময় সভায় সাংবাদিকরা বলেন,কালবেলা ইতোমধ্যেই নিরপেক্ষতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সাধারণ মানুষের পক্ষে দৈনিক কালবেলার অবস্থান অসাধারণ। ন্যায়ের পক্ষে আর অন্যায়ের বিরুদ্ধে পত্রিকাটির আপসহীন পরিবেশনা গণমানুষকে আস্থাশীল করেছে। আশা করছি সত্য প্রকাশে দৈনিক কালবেলা ভূমিকা অব্যাহত থাকবে। সবাই পত্রিকার সফলতা কামনা করেন।

মতবিনিময় শেষে দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস সিরাজগঞ্জের স্ব স্ব উপজেলা প্রতিনিধিদের ফুল দিয়ে বরণ ও কালবেলার পরিচয় পত্র লেখা কাট (আইডি কার্ড) গলায় পড়িয়ে দেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়