বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কালিয়াহরিপুর ইউপির সদস্য রফিকুল ইসলামের ইন্তেকাল – ইউপি চেয়ারম্যানের শোক প্রকাশ !

                            কালিয়াহরিপুর ইউপির সদস্য রফিকুল ইসলামের ইন্তেকাল - ইউপি চেয়ারম্যানের শোক প্রকাশ ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জ সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য  রফিকুল ইসলাম (৫৫)   শনিবার  ২ সেপ্টেম্বর-২০২৩  রাত আনুমানিক  ৯ ঘটিকার সময় তার পাইকপাড়ার নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)। এতে শোক ও সমবেদনা জানিয়েছেন – কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ আব্দুস সবুর সেখ।

মরহুমের জানাজা নামাজ রবিবার (৩ সেপ্টেম্বর-২০২৩)  সকাল ৯ ঘটিকার সময় কালিয়াহরিপুর ইউনিয়নের  পাইকপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে ।
মরহুম রফিকুল ইসলামের  সকল আত্নীয়- স্বজন, শুভাকাঙ্ক্ষী কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান, সাবেক সকল ইউপি সদস্যগণ, কর্মকর্তা, কর্মচারীগণ সহ সকল  ধর্ম প্রাণ মুসল্লীদের জানাজায় ও দাফনকার্যে শরীক   হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছেন কালিয়া হরিপুর ইউনিয়নের সুযোগ্য  চেয়ারম্যান হাজী মোঃ আব্দুস সবুর সেখ সকলে তাহার জন্য দোয়া করবেন আল্লাহ যেন উনাকে  বেহেশত নসিব করেন-ছুম্মা  আমিন।

জানা যায় যে,  কালিয়া হরিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য  রফিকুল ইসলাম প্রায় ৬ মাস পূর্বে সড়ক দূর্ঘটনায় মারাত্মক ভাবে আঘাত পেয়ে পা ভেঙ্গে গিয়েছিলো দীর্ঘ দিন ধরে চিকিৎসা পর শারীরিক ও মানসিক ভাবে খুব একটা ভালো ছিলেন না।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়