শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উল্লাপাড়ায় ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত !

                            উল্লাপাড়ায় ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ! - সংবাদের আলো

স্টাফ রিপোর্টার: গত ২১ আগষ্ট রোজঃসোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক উপ-কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, উল্লাপাড়া -সলঙ্গা -৪ আসন থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী হেদায়েত আহমেদ এলান এর সার্বিক সহযোগিতায় ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইভি রহমান সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক উল্লাপাড়া-সলঙ্গা -৪ আসন থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সেলিনা মির্জা মুক্তি, উপজেলা আওয়ামী সহ-সভাপতি ও এমপি পদপ্রার্থী জাহেদুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এমপি পদপ্রার্থী ইঞ্জিনিয়ার শওকত ওসমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেছুর রহমান ডাবলু সহ সহযোগী সংগঠন ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী বিন্দু উপস্থিত ছিলেন। এ সময় হেদায়েত আহমেদ এলান বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে অনেক রাজনীতি করছেন বিএনপি কিন্তু আমাদের সবাইকে এক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার জন্য কাজ করতে হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়