বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশে কুসুম্বী দারুল উলুম কাওমী হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে ১৫ আগষ্ট পালিত !

                            তাড়াশে কুসুম্বী দারুল উলুম কাওমী হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে ১৫ আগষ্ট পালিত ! - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে কুসুম্বী দারুল উলুম কাওমী হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মাদ্রাসা কমিটি দোয়া ও এক কাঙ্গালী ভোঁজের অায়োজন করেন।
মঙ্গরবার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে ওই মাদ্রাসা সংশ্লিষ্ট মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম।

দোয়া মাহফিল প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম তাজফুল। দোয়া পরিচালনা করেন মাও. মো. জিয়াউর রহমান।
এ সময আরো উপস্থিত ছিলেন, বারুহাস ইউনিয়নের কৃষকলীগের সাবেক সভাপতি ও মাদ্রাসার উপদেষ্টা মো. আব্দুর রাজ্জাক, স্থানীয় অাওমীলীগ নেতা আশরাফুল ইসলাম, মো. জয়নাল আবেদীন প্রমূখ।
পরে মাদ্রাসা কমিটির আয়োজনে প্রধান অতিথি মাদ্রাসার শিক্ষার্থী ও এলাকার গরীব, অসহায়- দুঃস্থ্যদের মাঝে কাঙ্গালি ভোঁজ বিতরণ করেন। অপর দিকে কুসুম্বী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১৫ আগস্ট যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়