শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জামতৈল ইউনিয়নে ভাতা ভাোগীদের লাইভ ভেরিফিকেশন !

                            জামতৈল ইউনিয়নে ভাতা ভাোগীদের লাইভ ভেরিফিকেশন ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডেরর বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের স্বশরীরে উপস্থিত হয়ে লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ আগষ্ট) সকাল ১১ টায় কামারখন্দ  উপজেলার জামতৈল ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত লাইভ ভেরিফিকেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না

জামতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোকবু্ল  হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা  পরিষদের চেয়ারম্যান  এস. এম. শহিদুল্লাহ সবুজ, কামারখন্দ উপজেলা আঃ’লীগের সভাপতি সেলিম রেজা, সম্পাদক আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান সম্পা রহমান ও সেলিম রেজা সেলিম প্রমুখ, জেলা পরিষদ সদস্য একরামুল হক  প্রমুখ।

লাইভ ভেরিফিকেশনে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাগণ ৩ টি ওয়ার্ড এর সকল ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় ফেরত দিয়ে দেয়। মূলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়