শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অপপ্রচারের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন !

                            অপপ্রচারের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন ! - সংবাদের আলো

অনুপ সিংহ, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক নূর উদ্দিন শামীমের ছবি ইডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্যরা।

শনিবার (৫ আগষ্ট) সকালে উপজেলার চড়ুইভাতি রেষ্টুরেন্টের হলরুমে এ আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নূর উদ্দিন শামিম বলেন, কিছুদিন পূর্বে আমি এক ন্যক্কারজনক রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। একটি শ্রেণী তাদের হীন স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ছবি ইডিট করে ছড়িয়ে দিয়ে অপপ্রচার করেছে। এর মাধ্যমে তারা আমাকে ও আমার ভালোবাসার সংগঠন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগকে প্রশ্নবিদ্ধ ও বিতর্ক সৃষ্টির মাধ্যমে আমার জনপ্রিয়তা নষ্ট করতে চায়। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। রাজনৈতিক ফায়েদা হাসিল করতে এই ধরনের হীন চেষ্টা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। ন্যায় বিচারের স্বার্থে আমি চট্টগ্রাম সাইবার ট্রাইবুনাল আদালতে একটি মামলা দায়ের করেছি। আশাকরি আমি ন্যায় বিচার পাবো।

এ সময় তিনি উপস্থিত সংবাদিকদের সত্য ঘটনা তুলে ধরে ন্যায় বিচারের পক্ষে সহায়তার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দিলদার হোসেন নোবেল, যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনির আহমেদ, সাধারণ সম্পাদক শেখ সালাউদ্দিন মিলন, সোনাইমুড়ী উপজেলার সকল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়