শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সরকারের পক্ষে জনমত তৈরীতে কাজ করছেন হালিমুল হক মিরু !

                            সরকারের পক্ষে জনমত তৈরীতে কাজ করছেন হালিমুল হক মিরু ! - সংবাদের আলো

সিরাজগঞ্জ প্রতিনিধি: শোকের মাসে আওয়ামীলীগের নেতা কর্মী সহ সাধারন মানুষের মাঝে শোকের শক্তি তৈরী করার জনমত তৈরী করতে কাজ করছেন শাহজাদপুরের হালিমুল হক মিরু।

শুক্রবার সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার ৩নং পোতাজিয়া ইউনিয়নের মাদলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং জনসাধারণের সাথে মতবিনিময় করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর পৌরসভার দুইবার নির্বাচিত সাবেক সফল মেয়র, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জননেতা, বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের হত্যার রায় হলেও তা এখনো পূৃর্নাঙ্গ কার্যকর হয়নি। দ্রুত এ রায় কার্যক্রর করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি। একই সাথে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রতি ভোটও চান তিনি। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মানুষের আয় যেমন বেড়েছে। একই সাথে বেড়েছে জীবন যাত্রার মান।

আগামীতে এ ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। আর তার জন্য নেতা কর্মীদের সাধারনের মাঝে সরকার উন্নয়ন কর্মকান্ড সহ সম্ভাবনার কথা জানান দিতে হবে। সকলকে বোঝাতে আওয়ামী সরকার সব সময়ই জনগণের সরকার। তাই আগামী সংসদ নির্বাচনে মানুষ যেন অন্যের প্ররোচনায় ভুল সিদ্ধান্ত না নেয় সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়