শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রতিদিনই সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা করছেন সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু

                            প্রতিদিনই সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারনা করছেন সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু - সংবাদের আলো

স্টাফ রিপোর্টার: শোকের মাসেও বসে নেই সিরাজগঞ্জের শাহজাদপুরের আওয়ামীলীগের নেতা কর্মীরা। সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু প্রতিদিনই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডে প্রচার করছেন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড। আগামীর উন্নয়ন সম্পর্কে ধারনা দিয়ে সাধারন মানুষের কাছে ভোট চাইছেন নৌকার পক্ষে।

বৃহস্পতিবার বিকেলে শাহজাদপুর উপজেলার ২নং গাড়াদহ ইউনিয়নের বারইটেপরী গ্রামে আয়োজিত মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং জনসাধারণের সাথে মতবিনিময় করেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর পৌরসভার দুইবার নির্বাচিত সাবেক সফল মেয়র, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জননেতা, বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।
মত বিনিময়ের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেথ মুজিবর রহমান সহ শহীদ হওয়া সকলের আত্মার শান্তি কামনায় ১মিনিট নিরাবতা পালন সহ দোয়া করা হয়।পরে

মনোনয়ন প্রত্যাশী মিরু নেতা কর্মী সহ সাধারন মানুষের মাঝে।সরকারের নানা উন্নয়নেন দিক তুলে ধরে বলেন, একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই পদ্মা সেতু, বঙ্গবন্ধু ট্যানেল, মেট্রো রেল সহ যোগাযোগ ব্যাপক উন্নয়ন সাধন হয়েছে। যা দেশের আগামীর অর্থনীতিকে শক্তিশালী করতে সহায়তা করবে। তাই আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে সাধারন মানুষের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে তুলে ধরতে হবে। ভোট চাইতে হবে আওয়ামীলীগের পক্ষে। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই চলমান উন্নয়ন কর্মকান্ড সচল থাকবে।দেশ হবে সুখী সমৃদ্ধ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়