শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল !

                            সিরাজগঞ্জে জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে ফরমায়েশী রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে সিরাজগঞ্জ জেলা যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে প্রতিবাদ  বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩ আগষ্ট -২০২৩ইং) বেলা ১১টার সিরাজগঞ্জ শহরের  ই.বি রোডস্থ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে পৌর ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে পৌর ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে   প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও সিরাজগঞ্জ জেলা যুব দলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু।
বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা যুব দলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জু,জেলা ছাত্র দলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজ, সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান সুমন প্রমুখ।

এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান দুলাল, শ্রী অমর কৃষ্ণ দাস, রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক  শামীম খান, যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ,  সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সুইট, মির্জা মোস্তফা জামান, আলমগীর আলম, দফতর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ, প্রচার সম্পাদক আলমগীর হোসেন জুয়েল, সহ-দফতর সম্পাদক  শেখ মোঃ এনামুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক  এম. দুলাল উদ্দিন আহমেদ সহ জেলা বিএনপি, জেলা যুব দল, জেলা স্বেচ্ছাসেবক দল,জেলা ছাত্র দলের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীসহ বিএনপি ও তার সকল অংগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়