শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শোককে শক্তিতে পরিনত করে হবে: গড়তে হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ !

                            শোককে শক্তিতে পরিনত করে হবে: গড়তে হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ ! - সংবাদের আলো

স্টার্ফ রিপোর্টার: শোকের মাসের শুরুতেই শোককে শক্তিতে পরিনত করার আহবান জানিয়ে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘটে যাওয়া নৃশংস হত্যাযজ্ঞ ঘটনার বর্ণনা তুলে ধরে সিরাজগঞ্জের শাহজাদপুর আসনের মনোনয়ন প্রত্যাশী হালিমুল হক মিরু বলেন, যারা স্বাধীনতা স্থপতিকে হত্যা করে তারা কখনোই মানুষ হতে পারেনা। সেই মানুষগুলো যদি আবার কখনো ক্ষমতায় আসে, তাহলে কেউই আমরা আর নিরাপদে দেশে বসবাস করতে পারবোনা।

তাই সামনের সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকেই বিজয়ী করতে হবে। এ সময় তিনি সরকারের নানা উন্নয়নের কথাও তুলে ধরেন। মঙ্গলবার বিকেলে শাহজাদপুর উপজেলার ৫নং গালা ইউনিয়নের বিনোটিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং জনসাধারণের সাথে মতবিনিময় সভায় এ সকল কথা বলেন। হালিমুল হক মিরু সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শাহজাদপুর পৌরসভার দুইবার নির্বাচিত সাবেক সফল মেয়র ছিলেন। সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জননেতা, বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়