শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মদনের শ্রেষ্ঠ চেয়ারম্যান সফি !

                            মদনের শ্রেষ্ঠ চেয়ারম্যান সফি ! - সংবাদের আলো
বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা মদনে ৮ ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৮নং ফতেপুর ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার সফি। আজ রোববার পাবলিক সার্ভিস দিবসে বিভিন্ন ক্যাটাগরিতে তিনি ইউনিয়ন পর্যায়ে   শ্রেষ্ঠ  চেয়ারম্যান নির্বাচিত হন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে একটি সম্মাননা  ক্রেস্ট দেয়া হয়।
এ সময় ইউএনও শাহ আলম মিয়া,সহকারী কমিশনার৷ ভূমি শাহ নূর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার  হেলাল উদ্দিন তালুকদার,বিভাগীয় অফিস প্রধান, ইউপি চেয়ারম্যানবৃন্দ,স্থানীয় গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান সামিউল হায়দার সফি বলেন, প্রথমে আমি উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই আরও ধন্যবাদ জানাই যারা আমাকে শ্রেষ্ঠ  চেয়ারম্যান নির্বাচন করেছে। এ সম্মাননা ইউনিয়ন বাসীর কাছে আমার দায়িত্ব আরও বেরে গেল। আমি চাই সততা আর নিষ্ঠার সাথে কাজ করতে। ইউনিয়নবাসীর উদ্দেশ্য তিনি আরও বলেন,আমি মানুষ আর ভুল থাকবেই,এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। ভুল করলে আপনারা আমাকে বলবেন আমি যেন শুধরিয়ে নিতে পারি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়