শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

গ্রামগঞ্জে নৌকা মার্কায় ভোট চাইছেন এমপি পদে মনোনয়ন প্রত্যাশি-সেলিনা মির্জা মুক্তি !

                            গ্রামগঞ্জে নৌকা মার্কায় ভোট চাইছেন এমপি পদে মনোনয়ন প্রত্যাশি-সেলিনা মির্জা মুক্তি ! - সংবাদের আলো

উল্লাপাড়া প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে উল্লাপাড়া -সলঙ্গা আসনের আওয়ামীলীগের এমপি পদে মনোনয়ন প্রত্যাশি উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক সেলিনা মির্জা মুক্তি।তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, পলাশডাঙ্গা যুব শিবিরের সর্বাধিনায়ক বীরমুক্তিযোদ্ধা, উল্লাপাড়া -সলঙ্গা আসনের সাবেক সাংসদ প্রয়াত জননেতা আঃ লতিফ মির্জার সুযোগ্য কন্যা।

ইতি মধ্যে তিনি উল্লাপাড়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে এবং উপজেলার প্রায় ২ শতাধিক গ্রামে গিয়ে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বলেন এবং আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, সহ ব্যাপক সংখ্যক নেতা কর্মী সেলিনা মির্জা মুক্তি সাথে নৌকা মার্কার জন্য ভোট চান। সেলিনা মির্জা মুক্তি সংবাদের আলোকে বলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি মনোনয়ন দেন তাহলে আমি উল্লাপাড়া – সলঙ্গার জনসাধারণের জন্য কাজ করে যাবো এবং উল্লাপাড়া কে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়বো ইনশাআল্লাহ্।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়