শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশ পৌরসভার প্রথম নির্বাচনে বিপুল ভোটে আব্দুর রাজ্জাক এর জয়লাভ !

                            তাড়াশ পৌরসভার প্রথম নির্বাচনে বিপুল ভোটে আব্দুর রাজ্জাক এর জয়লাভ ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার প্রথম  নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের আহবায়ক মোঃ আব্দুর রাজ্জাক বিপুলভোটে বিজয়ী হয়েছেন।

সোমবার (১৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার  মোহাম্মদ শহিদুল ইসলাম বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।নৌকা প্রতীক নিয়ে আব্দুর রাজ্জাক ৮’হাজার ৯৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বাবুল শেখ জগ প্রতীকে  ৪’হাজার ২৫৮ ভোট পান।
মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ২৮৭ জন। এর মধ্যে নারী ভোটার ৯ হাজার ৮২০ জন, পুরুষ ৯ হাজার ৪৬৭ এবং একজন তৃতীয় লিঙ্গের। ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্যরা হলেন, মোঃ শহিদুল ইসলাম (নারিকেল গাছ) ও মোঃ আল-আমিন (মোবাইল)। নির্বাচনে ৯টি ওয়ার্ডে ৪৫ জন কাউন্সিলর ও ১২ জন সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার  মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়