বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিরাজগঞ্জে জিপিএ ৫ প্রাপ্ত ছাত্র -ছাত্রীদের  উদ্বুদ্ধকরণ ও পুরস্কার বিতরণ !

                            সিরাজগঞ্জে জিপিএ ৫ প্রাপ্ত ছাত্র -ছাত্রীদের  উদ্বুদ্ধকরণ ও পুরস্কার বিতরণ ! - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: সিরাজগঞ্জ সরকারি কলেজে’র জিপিএ-৫ প্রাপ্ত, ছাত্র- ছাত্রীদের  উদ্বুদ্ধকরণ  এবং তাদের মধ্যে   পুরস্কার বিতরণ করা   হয়েছে। ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে

বৃহস্পতিবার  (১৩ জুলাই)  দুপুর ২ টার দিকে সিরাজগঞ্জ  জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন এবং পুরস্কার বিতরণ করেন, সিরাজগঞ্জ সরকারি  কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ  হাবিবুল্লাহ সিদ্দিকী এ সময়ে তিনি তার বক্তব্যে বলেন, আজকে   জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান তোমরা সকলেই আগামীদিনের ভবিষ্যৎ।

তাই সুশিক্ষা অর্জন করে  সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউণ্ডেশন তৈরি করে ছিলেন।  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ইসলামের জন্য দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ ও সহযোগিতা  করছেন। দেশের জেলা-উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তুলেছেন। তিনি নতুন নতুন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা নির্মাণে সহায়তা করছেন।  বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করাসহ কওমী সনদের স্বীকৃতি দিয়েছেন তিনি। তিনি ইসলামের খেদমত করছেন। ইসলাম হলো শান্তির ধর্ম। এখানে কোনো মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের স্থান নেই।

ইসলামে মিথ্যা কথা বলা ও গুজব ছড়ানো নিষেধ করা হয়েছে। তাই আমরা কেউ মিথ্যা কথা বলবো না ও কোনো গুজবে কান দিবো না। অনেকে না বুঝে ইসলামের বিরুদ্ধে অপপ্রচার করে থাকেন। কিন্তু বাস্তব চিত্র ভিন্ন। রিফ্রেসার্স কোর্সে অর্জিত জ্ঞান কাজে লাগাতে হবে সমাজ, দেশ ও জাতির উন্নয়নে।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের  উপ-পরিচালক মোহাম্মদ ফারুক  আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা তথ্য অফিসার মোহাম্মদ আবুল খায়ের,  সিরাজগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোঃ মঈন উদ্দীন,  ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মোঃ মহিউদ্দীন প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়