শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন  সোসাইটি জেলা মৎস্যজীবী কমান্ডারের  পরিচিতি সভা অনুষ্ঠিত

                            বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন  সোসাইটি জেলা মৎস্যজীবী কমান্ডারের  পরিচিতি সভা অনুষ্ঠিত - সংবাদের আলো

আজিজুর রহমান মুন্না: বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন  সোসাইটি সিরাজগঞ্জ জেলার মৎস্যজীবী কমান্ডারের  পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ জুলাই) সকাল ১১ টার দিকে সিরাজগঞ্জ শহরের মেছুয়া বাজারের  (এম.এ. মতিন বাজার)সিরাজগঞ্জ পৌরএলাকার মৎস্য ক্রয়-বিক্রয়ে সমবায় সমিতির হলরুমে   বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাস সোসাইটি সিরাজগঞ্জ জেলার মৎস্যজীবী কমান্ড মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে, মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন  সোসাইটির গুরুত্বপূর্ণ আলোচনা করেন ,  সংগঠন‌টি সাধারণ সম্পাদক মোঃ খোকন বেপারী।

উক্ত‌ অনুষ্ঠানটি সিনিয়র সহ-সভাপতি জীবন ব্যাপারীর সঞ্চালনায় এসময়ে  সংগঠনের নবনির্বাচিত  সহ-সভাপতি ছুরুতজামান ব্যাপারী, শুকচান ব্যাপারী, যুগ্ন-সাধারণ মোঃ সুমন ব্যাপারী, মোঃ শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ জিয়াউর রহমান, মোঃ রুহুল আমিন, মোঃ মুজাহিদুল ইসলাম, শ্রী স্বপন সরকার, শ্রী ফুলেশ্বর চৌধুরী, মোঃ হাফিজ সরকার, মোঃ রফিকুল ইসলাম,  কার্যকরী সদস্য মোঃ আমিনুল ইসলাম, শ্রী ধীরেন চৌধুরী, শ্রী বুলু চৌধুরী, জাম্বু চৌধুরী এই
২১ সদস্য কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা  উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়