শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে আ.লীগের সাবেক সভাপতি ইউসুফজী খাঁনের স্মরণ সভা অনুষ্ঠিত ! 

                            বেলকুচিতে আ.লীগের সাবেক সভাপতি ইউসুফজী খাঁনের স্মরণ সভা অনুষ্ঠিত ! - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আলহাজ্ব  এ,কে, এম ইউসুফজী খাঁনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুন) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালায়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহাদৎ হোসেনের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান মাখনের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক  মোহাম্মদ আলী আকন্দ, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক ভাষানী, বড়ধুল ইউপি চেয়ারম্যান আছের উদ্দিন মোল্লা, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আশিকুর রহমান লাজুক বিশ্বাস, মহিলা আ.লীগ নেত্রী ও ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি মীর্জা শরিফুল ইসলাম, বড়ধুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক চাঁন মোহাম্মদ, বনানী থানা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল রহমান সেলিম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া প্রমুখ। এসময় স্মরণ সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়