শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রধানমন্ত্রীর পক্ষে নগরকান্দায় কাজী আব্দুস সোবহানের ঈদ উপহার বিতরণ

                            প্রধানমন্ত্রীর পক্ষে নগরকান্দায় কাজী আব্দুস সোবহানের ঈদ উপহার বিতরণ - সংবাদের আলো

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন জেলা মৎসজীবি লীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান।
বুধবার সকালে (১৯ এপ্রিল) ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া বাজারে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ফরিদপুর জেলা আওয়ামী মৎসজীবিলীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান এ অনুষ্ঠানের আয়োজন করেন। এ সময় ফরিদপুর জেলা আওয়ামীলীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান ছাড়াও পুরাপাড়া ইউনিয়ন মৎস্যজীবিলীগের সভাপতি হাফিজুর রহমান , সাধারণ সম্পাদক আসলাম , উপজেলা যুবলীগ নেতা জাহিদ শেখ, ছাত্রলীগ নেতা তানভীর আহম্মেদসহ আওয়ামীলীগ, অঙ্গসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে বেলা ১২টার সময় উপজেলার কাজুলী গ্রামে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। পরে রসুলপুর দিয়াবাড়ী একটি মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ ও পুরস্কার বিতরণ করেন।
উপকারভোগীরা বলেন, ‘সোবহান সাহেব বরাবরই এলাকার অসহায় মানুষের সুখে দুখে পাশে থাকেন। বিশেষ করে টাকার অভাবে যারা চিকিৎসা করাতে পারে না, তাদেরকে আর্থিক সহযোগিতা করে থাকে। ঈদ উপলক্ষে তিনি শাড়ী লুঙ্গী বিতরণ করছেন।

স্থানীয়রা বলেন, ‘কাজী আব্দুস সোবহান ভাই প্রতি বছর ঈদের আগে এলাকায় এসে দরিদ্র মানুষের মাঝে শাড়ি-কাপড় বিতরণ করেন। এছাড়াও তিনি সারা বছর এলাকার বিভিন্ন দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে থাকেন।

ফরিদপুর জেলা আওয়ামী মৎসজীবিলীগের আহবায়ক কাজী আব্দুস সোবহান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় আমি আমার নিজ নির্বাচনী এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী, শাড়ী লুঙ্গী ও নগদ টাকা বিতরণ করতে এসেছি। তারই ধারাবাহিকতায় আজ ৫ম দিনে পুরাপাড়া ইউনিয়নে শাড়ী লুঙ্গী বিতরণ করছি। আমি সব সময় চেষ্টা করি এলাকার অসহায় নিপিড়ীত মানুষের পাশে থেকে কিছু করার। ঈদের আগেরদিন পর্যন্ত আমার এই ঈদ উপহার বিতরণ কার্যক্রম চলমান থাকবে। এবছর ১০ হাজার শাড়ী লুঙ্গী বিতরণ করা হবে বলে জানান তিনি। তিনি আরও বলেন, ‘আমি সুযোগ পেলেই গ্রামের বাড়ি চলে আসি। যতদিন বেচে থাকবো এলাকার অসহায় মানুষের সেবা করে যাব।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়