শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সঞ্জিত কর্মকার

                            অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সঞ্জিত কর্মকার - সংবাদের আলো

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত কৃষক আব্দুস সাত্তারের পাশে দাড়িয়েছে উপজেলা আওয়ামী লীগ। রবিবার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার ক্ষতিগ্রস্থ ওই কৃষক পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, বস্ত্র ও নগদ অর্থ সহযোগিতা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শিক্ষা মানব সম্পদ সম্পাদক আলহাজ্ব খন্দকার, সদস্য কামরুজ্জামান রাজু, জাকির হোসনেন রনি, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম আতিকুল ইসলাম বুলবুল, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম কে মামুন বাহারি, নওগাঁ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদ, মাগুড়া বিনোদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরশাদ আদিব প্রমুখ।

কৃষক আব্দুস সাত্তারের উপজেলার নওগাঁ ইউনিয়নের শাকুয়াদিঘী গ্রামের বাসিন্দা। মশার কয়েলের আগুনে তার ঘর, গরু, আসবাবপত্রসহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এমন সংবাদ পেয়ে তাকে সহযোগীতার হাত বাড়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার। তিনি বলেন, আব্দুস সাত্তার কৃষক মানুষ। আগুনে তার ঘরের সব কিছু পড়ে ছাই হয়ে গেছে। বিষয়টি খুবই দুঃখজনক। এমন ঘটণা যেনো না ঘটে, এজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়