বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

                            বেলকুচিতে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সিরাজগঞ্জের বেলকুচিতে সনাতন ধর্মালম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা, আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

১৯শে আগষ্ট শুক্রবার সকালে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার আয়োজনে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে বেলকুচি কেন্দ্রীয় মহাশ্মশান থে‌কে এক বর্ণাঢ‌্য আনন্দ শোভা যাত্রা বের হ‌য়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে। প‌রে দেলুয়া শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম মন্দিরে গিয়ে শোভা যাত্রা শেষ হয়। শোভা যাত্রা শেষে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহার সভাপতিত্বে এক আলোচনা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূর্জা উদযাপন পরিষদ বেলকুচি উপজেলা শাখার সভাপতি হেমেন্দ্র নাথ চৌধুরী, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর সদস্য সুব্রত পাল, সভাপতি জয় শংকর সাহা, সাধারন সম্পাদক রনি মিত্র, সহ-সভাপতি বিমল সরকার, পরিতোষ সরকার, সাংগঠনিক সম্পাদক পংকজ সরকার, প্রচার সম্পাদক বিপ্লব কুমার শীল, পৌর শাখার সভাপতি গোপাল প্রামাণিক, যুগ্ন সাধারন সম্পাদক নন্দদুলাল রাজবংশী, বিভিন্ন ইউনিয়ন শাখার সভাপতি সাধারন সম্পাদক নেত্রীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। এছাড়াও মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ, পুজার্চনাসহ নানান ধর্মীয় অনুষ্ঠান পালন করা হয়ে‌ছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়