বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়া‌শে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন

                            তাড়া‌শে সনাতন ধর্মালম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতি‌নি‌ধিঃ সিরাজগঞ্জের তাড়া‌শে সনাতন ধর্মালম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে অানন্দ শোভা যাত্রা, আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে তাড়াশ পূঁজা উদযাপন প‌রিষ‌দের আয়োজনে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে রাধা গো‌বিন্দ ম‌ন্দির থে‌কে এক বর্ণাঢ‌্য অানন্দ শোভা যাত্রা বের হ‌য়ে পৌর সদ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে। প‌রে গো‌বিন্দ ম‌ন্দি‌রে পুজা উদযাপন প‌রিষ‌দের সভাপতি রজত ঘো‌ষের সভাপ‌তি‌ত্বে এক আলোচনা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। এ‌তে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ- ৩ (তাড়াশ রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ।

আলোচনা সভায় বক্তব‌্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ খন্দকার, সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আরশেদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, তাড়াশ থানা ওসি শহিদুল ইসলাম, তপন কুমার গোস্বামী সদর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল শেখ, উপজেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ। পরে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। এছাড়াও মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে গীতাপাঠ, পুজার্চনাসহ নানান ধর্মীয় অনুষ্ঠান পালন করা হয়ে‌ছে।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়