শুক্রবার, ২৫শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

                            নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

১৫ই আগস্ট সোমবার বিকাল ৫ টায় নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজল হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব কোরবান আলী মাষ্টার,কিসমত হোসেন দুলু কামরুজ্জামান রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনি সম্পাদক মনোয়ার হোসেন পলাশ সহ আরো অনেকে।
এসময় সঞ্জিত কর্মকার বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, বঙ্গবন্ধু হত্যার শোক কে শক্তি তে পরিনত করে তারই কন্যার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়