শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

তাড়াশ উপজেলা যুবলীগের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

                            তাড়াশ উপজেলা যুবলীগের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা - সংবাদের আলো

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎর বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় উপজেলা যুবলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ গেটের সামনে এসে শেষ করে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মাসুদ, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মনোয়ারা খাতুন মিনি, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হোসেন আলী রুবেল, তালম ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রান, বারুহাস ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নওগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান, মাগুরা বিনোদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউর রহমান, মাধাইনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম শান্ত, দেশিগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সদর ইউনিয়ন যুবলীগের নেতা মিন্টু, পৌর যুবলীগ নেতা সাগর খান শাকিল প্রমূখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়