শনিবার, ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চৌহালী উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

                            চৌহালী উপজেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - সংবাদের আলো

দাউদ রানা, চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ যুব মহিলা লীগের চৌহালী উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন ২৪/০৭/২০২২ ইং তারিখ রোজ রবিবার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোল্লা বাবুল আক্তারের সঞ্চানলায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি নাম ঘোষণা করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল এম,পি, যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক জেদ্দা পারভিন খান রিমি এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ সময় আরো ছিলেন চৌহালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, সহ- সভাপতি
মোঃ হাবিবুর রহমান হাবিব, সাবেক সভাপতি মোঃ হযরত আলী মাষ্টার, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আঃ হাই ভুট্টো, রফিকুল ইসলাম মাষ্টার, সেলিমুর রেজা, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুর রহমান চুন্নু, মাসুদ রানা, মাসুম শিকদার, ও জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক রোমানা রেশমা প্রমুখ।

চৌহালী উপজেলা কমিটিতে সভাপতি হিসেবে মোছাঃ তামান্না খাতুন ও মৌসুমি আকতারকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করেন যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জেদ্দা পারভিন খান রিমি।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়