বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

উল্লাপাড়ায় পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন: সভাপতি সুজিত ঘোষ, সম্পাদক রতন

                            উল্লাপাড়ায় পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন: সভাপতি সুজিত ঘোষ, সম্পাদক রতন - সংবাদের আলো

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । পৌর এলাকার ঝিকিড়া শ্রী শ্রী গোপাল জিউ মন্দিরে অনুষ্ঠিত সন্মেলনে সভাপতি পদে সুজিত কুমার ঘোষ ও রতন সরকার সাধারণ সম্পাদক নির্বাচিতহয়েছেন।

এ সম্মেলনের প্রথম পর্বে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উল্লাপাড়া উপজেলা শাখার সভাপতি গৌতম কুমার দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -৪ ( উল্লাপাড়া ) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম।

প্রধান বক্তা হয়ে বক্তব্য রাখেন পুজা উদযাপন পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি বাবু সন্তোষ কুমার কানু। আরো বক্তব্য রাখেন স্বপন স্যানাল , এ্যাড. কল্যাণ কুমার সাহা , হীরক গুণ , উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌতম কুমার দত্ত, সাধারণ সম্পাদক বাবলু ভৌমিক প্রমুখ ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়