বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বেলকুচিতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত

                            বেলকুচিতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত - সংবাদের আলো

উজ্জ্বল অধিকারী: সংখ্যালঘু সুরক্ষা আইন ও বৈষম্য বিলোপ আইন, জাতীয় সংখ্যালঘু কমিশন গঠনসহ চার দফা দাবিতে সিরাজগঞ্জের বেলকুচিতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে সরকারি দলের নির্বাচনী ইশতেহারে প্রদত্ত প্রতিশ্রুতি বাস্তবায়নের দাবীতে শনিবার  বিকালে উপজেলা ও পৌর এবং ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে এই সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু  করে বেলকুচি থানার সামনে গিয়ে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বেলকুচি উপজেলা শাখার সভাপতি জয় শংকর সাহা, সহ- সভাপতি বিমল কুমার, সাধারণ সম্পাদক রনি মিত্র, প্রচার সম্পাদক বিপ্লব শীল, গন যোগাযোগ বিষয়ক সম্পাদক সবুজ সরকার, ছাত্র বিষয়ক সম্পাদক উজ্জল অধিকারীসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়