বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে নবীনগরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন

মো: কামরুল ইসলাম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের ১দফা দাবীতে রবিবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয় প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। নবীনগর প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মনির হোসেন এতে সভাপতিত্ব করেন।

যোগ্যতার কোন ঘাটতি নেই ১০ গ্রেড বাস্তবায়ন চাই, ‘সশিরা সব দিচ্ছে ডাক গ্রেড বৈষম্য নিপাত যাক, ‘১০ম গ্রেড আমাদের দাবী না আমাদের অধিকার, বিভিন্ন স্লোগানে ব্যানার ফেস্টুন হাতে উপজেলার ২১৮ টি বিদ্যালয়ের শত শত শিক্ষক এ মানববন্ধনে অংশ নেন। বর্তমান সরকারের কাছে ১০ম গ্রেড দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, মো. মনির হোসেন, মো. সালাউদ্দিন, জালাল উদ্দিন বিপ্লব, মহসিনা আক্তার, দেব ভট্টাচার্য, মীর আলী আহাম্মদ মনির, মাহমুদা আক্তার, বাবুল সরকার, সামছুল আরেফিন, কামরুজ্জামান, এমরান হোসেন প্রমুখ।

সংবাদের আলো বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো।

----- সংশ্লিষ্ট সংবাদ -----

এই সপ্তাহের পাঠকপ্রিয়